1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
October 23, 2021, 9:06 pm

সাঙ্গাকারা-পিটারসেনের পর পাডিক্কাল

  • Update Time : Monday, March 8, 2021
  • 132 Time View

ভারতের ঘরোয়া পঞ্চাশ ওভারের টুর্নামেন্ট বিজয় হাজারে ট্রফিতে দেবদুত পাডিক্কালের ব্যাটে রানের ফোয়ারা থামছেই না। টানা চার ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়ে কর্ণাটকের এই ব্যাটসম্যান বসলেন শ্রীলঙ্কার ব্যাটিং গ্রেট কুমার সাঙ্গাকারা ও দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান আলভিরো পিটারসেনের পাশে।

লিস্ট ‘এ’ ক্রিকেটে টানা চার ইনিংসে সেঞ্চুরি করা ব্যাটসম্যান এখন এই তিনজনই। ২০১৫ সালের ওয়ানডে বিশ্বকাপে টানা চারটি ম্যাচে শতক হাঁকান সাঙ্গাকারা। আর দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টুর্নামেন্ট মোমেন্টাম ওয়ানডে কাপের ২০১৫-১৬ মৌসুমে এই কীর্তি গড়েন পিটারসেন।

সোমবার কেরালার বিপক্ষে পালাম এ গ্রাউন্ডে অনুষ্ঠিত কোয়ার্টার ফাইনালে সেঞ্চুরি করে চার বছরেরও বেশি সময় পর এই মর্যাদাপূর্ণ অর্জনের তালিকায় নাম লিখলেন পাডিক্কাল। আগে ব্যাট করতে নেমে তিনি রবিকুমার সমর্থকে নিয়ে ওপেনিংয়ে ২৪৯ রানের জুটি গড়েন। ৪৩তম ওভারে এনপি বাসিলের কাছে উইকেট হারান ১০১ রান করে। তার ১১৯ বলের ইনিংসে ছিল ১০টি চার ও ২টি ছয়। টুর্নামেন্টের ছয় ম্যাচেই ৬৭৩ রান করে এখন পর্যন্ত শীর্ষ ব্যাটসম্যানও তিনি।

সমর্থ ৮ রানের জন্য ডাবল সেঞ্চুরি করতে পারেননি। ৩ উইকেটে কর্ণাটকের স্কোর ৩৩৮ রান করায় পাডিক্কালের সঙ্গে অধিনায়ক অবদান রাখেন ১৯২ রান করে। পরে কেরালাকে ২৫৮ রানে গুটিয়ে দিয়ে ৮০ রানে জিতে সেমিফাইনাল নিশ্চিত করে তারা।

চলতি বিজয় হাজারে ট্রফিতে আগের তিন ম্যাচে পাডিক্কাল ওড়িশা (১৫২), কেরালা (১২৬*), রেলওয়েসের (১৪৫*) বিপক্ষে সেঞ্চুরি করেন। বিহারের বিপক্ষে করেন ৯৭ রান। মাত্র তিনটি রান করলেই টানা পাঁচ ইনিংসে তার শতক হতো। অবশ্য সেমিফাইনালে সেই সুযোগটা আছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us