1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
October 25, 2021, 8:06 pm

রানআউটে ডি ককের ভুল দেখছেন না ফখর

  • Update Time : Monday, April 5, 2021
  • 123 Time View

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে জিততে পারেনি পাকিস্তান। তবে ১৯৩ রানের দারুণ ইনিংস খেলে মন জয় করে নিয়েছেন পাক ওপেনার ফখর জামান। ম্যাচ শেষ হয়ে গেলেও এখন আলোচনায় ফখরের রানআউট নিয়ে।

ম্যাচের শেষ ওভারের প্রথম বলে রানআউটের শিকার হয়ে সাজঘরে ফেরেন ফখর। তখন তিনি ডাবল সেঞ্চুরি থেকে মাত্র ৭ রান দূরে। লুঙ্গি এনগিডির বলে লং অফে খেলে ২ রান নিতে গিয়ে প্রোটিয়া উইকেটরক্ষক ডি ককের চতুরতায় ফাঁদে পড়েন ফখর।

ফিল্ডার থেকে বল ডি ককের দিকে আসলেও তিনি এমন অভিনয় করেছিলেন যাতে ফখরের মনে হয়েছে বল যাচ্ছে বোলিং প্রান্তে। তাই তিনি রয়েসয়ে যেতে চেয়েছিলেন স্ট্রাইক প্রান্তে। এতেই ধরা পড়েন এই পাক ওপেনার। অনেকেই এটাকে প্রতারণামূলক বলে ডি কককে দুষলেও ফখর মনে করেন না এটা তার দোষ। তিনি দুষছেন নিজেকেই।

ম্যাচ শেষে ফখর বলেন, ‘ভুল আমারই। আমি ব্যস্ত ছিলাম অন্য প্রান্তে থাকা হারিস রউফকে দেখাতে। আমার মনে হয়েছিল সে কিছুটা দেরি করে ফেলেছে এ জন্য সমস্যায় পড়তে পারে। এটা এখন ম্যাচ রেফারির হাতে। তবে আমি মনে করি ডি ককের কোনো ভুল আছে।’

১৮টি চার ও ১০টি ছয়ের মারে ১৫৫ বলে ১৯৩ রান আসে ফখরের ব্যাট থেকে। তবুও জয়ের মুখ দেখেনি পাকিস্তান। ৩৪২ রানের টার্গেটে খেলতে নেমে শেষ ওভারে পাকিস্তানের জয়ের জন্য দরকার ছিল ৩১ রানের। শেষ পর্যন্ত হারতে হয়ে ১৭ রানে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us