1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
October 20, 2021, 2:27 pm

কোহলিদের মুখোমুখি সাকিবের কলকাতা, এগিয়ে কারা

  • Update Time : Sunday, April 18, 2021
  • 116 Time View

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) এবারের আসর টানা দুই জয়ে দারুণভাবে শুরু হয়েছে। অন্যদিকে জয়ে শুরু হলেও সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) দ্বিতীয় ম্যাচেই পেতে হয়েছে হারের স্বাদ।

এবার মুখোমুখি আরসিবি-কেকেআর। রোববার বিকেল ৪টায় চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে খেলাটি শুরু হবে। বেঙ্গালুরুর নেতৃত্বে আছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি আর কলকাতার নেতৃত্বে ইংল্যান্ডের অধিনায়ক এডউইন মরগ্যান। মাঠের লড়াইয়ে তারা একে অপরকে ছাপিয়ে যাওয়ার জন্য মুখিয়ে থাকবেন নিঃসন্দেহে।

প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে আসরে পথ চলা শুরু হয় কোহলিদের, দ্বিতীয় ম্যাচে তারা হারায় সানরাইজার্স হায়দরাবাদকে। অন্যদিকে হায়দারাবাদের বিপক্ষে জয়ে শুরু পর মুম্বাইয়ের বিপক্ষে সর্বশেষ ম্যাচে হারে কলকাতা।

মুম্বাইয়ের বিপক্ষে শেষ দিকে বিব্রতকর ব্যাটিংয়ের কারণে ম্যাচ কলকাতার হাত থেকে বেরিয়ে যায়। বোলিংয়ে দারুণ করলেও ব্যাট হাতে ম্যাচ শেষ করে আসতে পারেননি সাকিব-আন্দ্রে রাসেলরা। টিম ম্যানেজম্যান্ট দুজনের ব্যাটের দিকেও তাকিয়ে থাকবে।

শুভমান গিল ব্যাট হাতে ভালো শুরু এনে দিতে না পারলেও ধারাবাহিক নিতিশ রানা। এ ছাড়া রাহুল ত্রিপাঠি জ্বলে উঠলে দল কলকাতারই লাভ। এখনো দলটির অধিনায়ক মরগ্যান নিস্প্রভ; অভিজ্ঞ ব্যাটসম্যান দীনেশ কার্তিক পাচ্ছেন না রানের দেখা। এ দুজনের ব্যাট কথা বলে কোহলিদের বিপক্ষে জয় পেতে পারে কেকেআর।

পেস বোলিংয়ে প্রতিপক্ষের পরীক্ষা নেবেন প্যাট কামিন্স-প্রসিধ কৃষ্ণা। আছেন আন্দ্রে রাসেল; যিনি যে কোনো মুহুর্তে ঘুরিয়ে দিতে পারেন ম্যাচের মোড়। সাকিবের সঙ্গে ঘূর্ণি যাদুতে মাতাতে পারেন বরুণ চক্রবর্তী।

এদিকে টানা দুই জয়ে এখন পর্যন্ত ধারবাহিক বেঙ্গালুরু। ব্যাট হাতে রান পাচ্ছেন বিরাট কোহলি নিজে। আছেন ত্রাস সৃষ্টি করা এবি ডি ভিলিয়ার্স-গ্ল্যান ম্যাক্সওয়েল। ইতিমধ্যে কোভিড মুক্ত হয়ে ফিরেছেন দেবদূত পাডিক্কাল। বোলিংয়ে দারুণ করছেন হারশাল প্যাটেল-মোহাম্মদ সিরাজ। সবকিছু মিলিয়ে কোহলিরা সহজে ছাড় দেবেন না সাকিবের কলকাতাকে।

ফুরফুরে মেজাজে থাকা বেঙ্গালুরুর সামনে জয়ে পেতে মরিয়া কলকাতা; ভারতের অধিনায়ক বনাম ইংল্যান্ডের অধিনায়ক; সবকিছু মিলিয়ে লড়াইটা জমবে বেশ। তবে আজ চেন্নাইয়ে কিছুটা এগিয়ে থাকবে বেঙ্গালুরু।

কলকাতার সম্ভাব্য একাদশ: শুভমান গিল, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠি, সাকিব আল হাসান, এডউইন মরগ্যান, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, বরুন চক্রবর্তী, হারভজন সিং ও প্রসিধ কৃষ্ণা।

বেঙ্গালুরুর সম্ভাব্য একাদশ: দেবদূত পাডিক্কাল, বিরাট কোহলি (অধিনায়ক) শাহবাজ আহমেদ, গ্ল্যান ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, ড্যান ক্রিশ্চিয়ান, ওয়াশিংটন সুন্দর, কাইল জেমিসন, হারশাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহাল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us