1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
October 20, 2021, 1:17 pm

চারশ ছাড়িয়ে শ্রীলঙ্কা

  • Update Time : Saturday, April 24, 2021
  • 113 Time View

দিমুথ করুণারত্নে ও ধনঞ্জয়া ডি সিলভা ক্রিজ আঁকড়ে পড়ে আছেন। ২২ গজ থেকে তাদের আলাদা করতে পারছেন না বাংলাদেশের কোনও বোলার। তাদের দুইশ ছাড়ানো জুটিতে ক্যান্ডি টেস্টে বাংলাদেশের বিপক্ষে চারশ ছাড়িয়েছে স্বাগতিক শ্রীলঙ্কা। দলীয় ১৯০ রানে অ্যাঞ্জেলো ম্যাথুজ আউট হওয়ার পর উইকেটে জুটি বাঁধেন তারা।

স্কোর: শ্রীলঙ্কা ১১৮.২ ওভারে ৪০০/৩ (করুণারত্নে ১৬০*, ধনঞ্জয়া ১১৭*); বাংলাদেশ: প্রথম ইনিংস ৫৪১/৭ ডিক্লে.

করুণারত্নের দেড়শ

বাংলাদেশের বিপক্ষে করা দ্বিতীয় সেঞ্চুরিকে দেড়শর ঘরে নিলেন দিমুথ করুণারত্নে। ক্যান্ডি টেস্টে শ্রীলঙ্কার অধিনায়ক এজন্য খেলেছেন ৩১০ বল। ২০১৭ সালের অক্টোবরে পাকিস্তানের বিপক্ষে ক্যারিয়ার সেরা ১৯৬ রান করেন তিনি। পঞ্চম দেড়শতক হাঁকিয়ে এবার সেই ইনিংস ছাড়িয়ে যাওয়ার লক্ষ্যে এগোচ্ছেন বাঁহাতি ব্যাটসম্যান। ধনঞ্জয়া ডি সিলভার সঙ্গে তার জুটি দুইশর পথে ছুটছে।

ধনঞ্জয়ার সেঞ্চুরি

ধনঞ্জয়া ডি সিলভা তার নবম হাফ সেঞ্চুরিকে তিন অঙ্কের ঘরে নিয়ে গেলেন সাবলীলভাবে। ক্যান্ডির মন্থর উইকেটে তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজদের সামনে দারুণ প্রতিরোধ গড়ে তুলেছেন তিনি দিমুথ করুণারত্নেকে নিয়ে। দুইশ রানের পথে ছুটছে এই জুটি। এরই মধ্যে ১৫৩তম বলে একটি চার মেরে সপ্তম সেঞ্চুরি উদযাপন করেছেন ডানহাতি ব্যাটসম্যান। ২০১৯ সালের ডিসেম্বরের পর এটা তার প্রথম শতক এবং বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয়।

প্রথম সেশনে শ্রীলঙ্কার আধিপত্য

৩১২ রানে পিছিয়ে থেকে ক্যান্ডি টেস্টের চতুর্থ দিন মাঠে নেমেছিল শ্রীলঙ্কা। প্রথম সেশন শেষে বাংলাদেশের সঙ্গে সেই ব্যবধান ২১০ রানে নামিয়ে আনলো তারা। দিমুথ করুণারত্নের সঙ্গে ধনঞ্জয়া ডি সিলভার জুটি ১৪১ রানের। এদিন মাঠে নেমে সেঞ্চুরি করেছেন করুণারত্নে, আর ধনঞ্জয়া হাফ সেঞ্চুরি। প্রথম সেশনে কোনও উইকেট না হারিয়ে ১০২ রান করেছে স্বাগতিকরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us