1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
October 25, 2021, 8:40 pm

অচেনা হারপ্রীতের কাছে কোহলিদের হার

  • Update Time : Friday, April 30, 2021
  • 92 Time View

দলের হয়ে সর্বোচ্চ ৩৪ বলে ৩৫ রান করেন বিরাট কোহলি। এ ছাড়া রজত পাতিদার ৩০ বলে ৩১ ও হারশাল প্যাটেল ১৩ বলে ৩১ রানের ইনিংস খেলেন। মাঝে গ্ল্যান ম্যাক্সওয়েল, এ বি ডি ভিলিয়ার্স, শাহবাজ আহেমদ ও ড্যানিয়েল স্যামস আউট হন দুই অঙ্কের ঘরে পৌঁছানোর আগেই।

হারপ্রীতের কাছে দলটির তিন সেরা ব্যাটসম্যান কোহলি, ম্যাক্সওয়েল ও ডি ভিলিয়ার্স ধরাশায়ী হন। হারপ্রীত একাই ৪ ওভারে ১৯ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। এর আগে মাত্র ২০ টি-টোয়েন্টি খেলা হারপ্রীতে বিধ্বস্ত হয়েছেন কোহলিরা। এ আসরে তিনি এই প্রথম খেলতে নেমেছেন।

৪ ওভারে ১৭ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন রাভি বিষ্ণুই। এ ছাড়া ১ টি করে উইকেট নিয়েছেন রিলে মেরিডিথ, মোহাম্মদ শামি ও ক্রিস জর্দান।

এর আগে পাঞ্জাবের হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ রানের ইনিংস খেলেন অধিনায়ক রাহুল। তার ব্যাট থেকে আসে অপরাজিত ৯১ রান। ৫৭ বলের ইনিংসটি সাজানো ছিল ৭টি চার ও ৫টি ছয়ে।

আহেমদাবাদে দেখা গেছে গেইল ঝড়ও। মাত্র ২৪ বলে ৬টি চার ও ২টি ছয়ে করেন ৪৬ রান। মাঝে নিকোলাস পুরাণ, দীপক হুদা ও শাহরুখ খান আউট হন ০ রান করে। শেষ দিকে ১৭ বলে ২৫ রানের ইনিংস খেলে রাহুলের সঙ্গে অপরাজিত ছিলেন হারপ্রীত ব্রার।

বেঙ্গালুরুর হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন কাইল জেমিসন। একটি করে উইকেট নেন ড্যানিয়েল স্যামস, যুজবেন্দ্র চাহাল ও শাহবাজ আহমেদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us