1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
October 16, 2021, 5:43 pm

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন কিংবদন্তী পেলে

  • Update Time : Friday, October 1, 2021
  • 20 Time View
স্পোর্টস ডেস্কঃ এক সময় বল পায়ে মাঠ দাপিয়ে বেড়াতেন কিংবদন্তি ফুটবলার পেলে। সুঠাম দেহের দুর্দান্ত ব্রাজিলের এ ফুটবলার গত বৃহস্পতিবার (৩০সেপ্টেম্বর) রাতে সাও পাওলোর অ্যালবার্ট আইন্সটাইন হাসপাতালে দীর্ঘ ১ মাস চিকিৎসা নেয়ার পর বাড়ি ফিরেছেন। হাসপাতাল থেকে বাড়ি ফেরার খবর জানিয়ে ফেসবুকে পেলে লিখেছেন, যখন পথ কঠিন হয়ে যায়, তখন প্রতিটি পদক্ষেপ উদযাপন করুন।

নিজের খুশির দিকে মনোযোগ দিন। এটা সত্যি যে, আমি হয়তো আর কখনো লাফাতে পারব না কিন্তু বিগত কয়েক দিনে আমি স্বাভাবিক সময়ের চেয়ে অনেক বেশি বাতাসে ঘুসি মেরেছি। বাড়ি ফিরে আমি অনেক খুশি। অ্যালবার্ট আইন্সটাইন হাসপাতালের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। তারা খুবই মানবিক ও হৃদ্যতাপূর্ণ সেবা দিয়ে আমার হাসপাতালে থাকার সময়টা সুন্দর করে তুলেছেন। যারা দূর থেকে আমার জন্য ভালোবাসা ও শুভ কামনা জানিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ।

হাসপাতালে থাকা অবস্থায় পেলে বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে রসিকতার ছলে নিজের শারীরিক অবস্থায় আপডেট জানিয়েছেন ভক্ত-সমর্থকদের। ফুরফুরে মেজাজই দ্রুত সুস্থ করে তুলেছে পেলেকে। এর আগে গত সেপ্টেম্বরের শুরুতে শারীরিক কিছু সমস্যার কারণে নিয়মিত চেক-আপের জন্য হাসপাতালে গিয়েছিলেন কিংবদন্তি ফুটবলার পেলে। তখন পরীক্ষা-নিরীক্ষা করে কোলন টিউমার ধরে পড়ে তার।

সফলভাবে সেই টিউমার অপসারণ করা হয়েছে। এরপর তাকে কয়েক দফা জেনারেল রুম ও আইসিইউতে স্তানান্তর করা হয়। সাম্প্রতিক সময়ে হাসপাতালের কেবিনেই ডাক্তারদের সেবা পেয়েছেন ব্রাজিলের এ ফুটবলার। তবে যাই হোক ফুটবল মাঠে পেলেকে ছাড়িয়ে যাওয়া অনেক কঠিন কাজ। তিনি পেশাদার ফুটবলে পা রাখেন ১৫ বছর বয়সে। ১৬ বছর বয়সে গায়ে তোলেন ব্রাজিলের বিখ্যাত হলুদ জার্সি। সর্ব কনিষ্ঠ ফুটবলার হিসেবে যখন বিশ^কাপ জেতেন তখন তার বয়স ১৭ বছর। সর্বকালের সেরা ফুটবলার পেলে পুরো ক্যারিয়ারে খেলেছেন ১ হাজার ৩৬৩টি ম্যাচ। গোল করেছেন ১ হাজার ২৮১টি। এমনকি তিনটি বিশ^কাপজয়ী একমাত্র সেরা ফুটবলারও পেলে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us