1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
October 20, 2021, 2:40 pm

প্রেম-গর্ভপাত নিয়ে মুখ খুললেন সামান্থা

  • Update Time : Saturday, October 9, 2021
  • 10 Time View
বিনোদন ডেস্কঃ গত সপ্তাহেই এক যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন ভারতের দুই দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। বিচ্ছেদ ঘোষণার পর এই প্রথমবারের মতো এ নিয়ে মুখ খুললেন তিনি। বিবাহ বহির্ভূত সম্পর্ক, কখনো সন্তান না নিতে চাওয়া আর গর্ভপাতের বিষয়গুলো নিয়ে খোলামেলা জবাব দিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। শুক্রবার নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রামে একটি স্টোরির বিবৃতিতে সামান্থা জানান, মূলত তার ওপর ব্যক্তিগত আক্রমণের উদ্দেশে এসব অপপ্রচার চালানো হয়েছে। এতে তিনি ভেঙে পড়বেন না।
সামান্থা লিখেছেন, ‘আমার ব্যক্তিগত কঠিন সময়ে মানসিকভাবে যে আপনারা পাশে ছিলেন, তাতে আমি অভিভূত। সমবেদনা জানানোর জন্য অনেক ধন্যবাদ। ভুয়া কিছু গল্প রটানো হচ্ছে। তারও প্রতিবাদ করেছেন, সে জন্যও ধন্যবাদ। অনেকেই বলছেন, আমার অন্য প্রেমের সম্পর্ক ছিল। আমি কখনও সন্তান চাইনি। আমি সুবিধাবাদী এবং গর্ভপাত করিয়েছি। এই ভুয়া রটনার প্রতিবাদ যারা করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’সামান্থা আরও লিখেন, ‘বিচ্ছেদ অত্যন্ত যন্ত্রণাময় একটি পদ্ধতি। এই সময়টা আমাকে নিজের মতো করে সামলে নেওয়ার সুযোগ দিন। নিরলস ব্যক্তি আক্রমণ হয়ে চলেছে। কিন্তু আমি প্রতিজ্ঞা করছি, এসব কিছু আমাকে ভাঙতে পারবে না।’

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, বিচ্ছেদের পর ভরণপোষনের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা এবং তার পরিবার। কিন্তু সামান্থা নাকি কোনও টাকা নিতে রাজি হননি। এই বিয়ে ভাঙা সামান্থার কাছে হৃদয় বিদারক। অভিনেত্রী অত্যন্ত বিচলিত। এই সম্পর্ক থেকে শুধুমাত্র ভালোবাসা এবং সাহচর্য চেয়েছিলেন তিনি। এ ছাড়া আর কিছুর প্রয়োজন ছিল না তার।

২০১০-এ একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন সামান্থা এবং নাগা। ২০১৭-র জানুয়ারিতে তাদের এনগেজমেন্ট হয়। ওই বছরই অক্টোবরে গোয়াতে বিয়ে করেন তারা। তাদের বিচ্ছেদে মন ভেঙে গেছে বহু অনুরাগীর।

বিবাহ বিচ্ছেদের ঘোষণায় সোশ্যাল মিডিয়ার এক পোস্টে সামান্থা লেখেন, ‘আমাদের সকল শুভান্যুধায়ীরা, অনেক চিন্তাভাবনার পর চে এবং আমি স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়ে নিজেদের পথে এগিয়ে যাব ভেবেছি। আমরা ভাগ্যবান এক দশকের বেশি সময় আমাদের বন্ধুত্ব ছিল, সেটা আমাদের সম্পর্কের অত্যন্ত ব্যক্তিগত জায়গা। আমরা বিশ্বাস করি সেই স্পেশ্যাল বন্ডিং আমাদের মধ্যে থেকে যাবে। এই কঠিন সময়ে আমাদের অনুরাগী, শুভান্যুধায়ী এবং সংবাদমাধ্যমের কাছে আমাদের প্রাইভেসিকে সম্মান জানানোর অনুরেধ করব। আমরা সত্যিই এগিয়ে যেতে চাই। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ।’ এই একই পোস্ট করেছিলেন নাগাও।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us