1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
December 6, 2021, 11:07 pm

বিন্দুকে পাওয়া গেল

  • Update Time : Monday, November 8, 2021
  • 19 Time View

বিনোদন ডেস্কঃ 

পুরো নাম আফসানা আরা বিন্দু। দর্শকদের কাছে পরিচিত বিন্দু নামেই। মিষ্টি হাসি, কাজল কালো চোখ আর মায়াবী চেহারা; সেই সঙ্গে দক্ষ অভিনয়। বিন্দু ছিলেন জনপ্রিয়তার সারিতে। বহু নাটক, টেলিফিল্মে অভিনয় করেছেন, দেখা দিয়েছেন সিনেমার পর্দাতেও।

কিন্তু ২০১৪ সালে ঘোষণা দিয়ে শোবিজ জগত থেকে নিজেকে সরিয়ে নেন বিন্দু। এরপর থেকে কেবল পর্দা নয়, সোশ্যাল মিডিয়া কিংবা শোবিজ সংশ্লিষ্ট কোনো আয়োজনেই তাকে আর পাওয়া যায়নি। বিন্দুর নামে যে ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে, সেটিও নিষ্ক্রিয়।

দীর্ঘ দিন পর আবারও দেখা গেল বিন্দুকে। অভিনেত্রী আজমেরী হক বাঁধনের জন্মদিনের আয়োজনে হাজির হয়েছেন তিনি। সেখানে শোবিজের আরও কয়েকজন তারকার সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

সোমবার (৮ নভেম্বর) বেশ কয়েকটি ছবি প্রকাশ্যে আসে। সেগুলোতে একত্রে পোজ দিয়েছেন বাঁধন, চিত্রনায়িকা পূর্ণিমা, বিন্দু, মাসুমা রহমান নাবিলা, কণ্ঠশিল্পী কনা, সামিয়া আফরিন ও আফরোজা। রাজধানীর গুলশানের রেনেসাঁ হোটেলে এক হয়েছেন এই নারী তারকারা।

ছবিতে দেখা গেল, প্রত্যেকেই নীল জিনসের সঙ্গে কুর্তা পরেছেন। কেবল বিন্দুর পরনে রয়েছে কালো প্যান্ট। স্থিরচিত্রে প্রত্যেকেই আকর্ষণীয় রূপে দেখা দিয়েছেন। যার ফলে মুহূর্তেই ভক্তদের আলোচনার বিষয়ে পরিণত হয়েছে ছবিগুলো।

বাঁধন তার ইনস্টাগ্রামে ছবিগুলো পোস্ট করে লিখেছেন, ‘ধন্যবাদ সবাইকে আমার জন্মদিন উদযাপন করার জন্য’।

উল্লেখ্য, ২০০৬ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন বিন্দু। ওই আসরে তিনি রানার-আপ হয়েছিলেন। সিনেমায় তার পথচলা শুরু হয় ‘দারুচিনি দ্বীপ’-এর মাধ্যমে। এরপর তাকে দেখা গেছে, ‘জাগো’, ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ’, ‘এই তো প্রেম’ ইত্যাদি সিনেমায়।

২০১৪ সালের ২৪ অক্টোবর আসিফ সালাউদ্দিন মালিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিন্দু। তখনই ঘোষণা দেন, আর অভিনয় করবেন না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us