1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
December 6, 2021, 11:18 pm

পাকিস্তান দলের সাফল্যের রহস্য নিয়ে যা বললেন বাবর আজম

  • Update Time : Tuesday, November 9, 2021
  • 20 Time View

স্পোর্টস ডেস্কঃ 

ব্যাটে রানের ফোয়ারা, দলও পাচ্ছে প্রত্যাশা মতো সাফল্য— সবমিলিয়ে বেশ উপভোগ্য সময় পার করছেন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম। এখন পর্যন্ত গ্রুপ পর্বের পাঁচ ম্যাচের সবকটিতেই জয় পেয়েছে তার দল। অপরাজিত থেকেই বৃহস্পতিবার অ্যারন ফিঞ্চের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামবে বাবর-রিজওয়ানরা। এ ম্যাচে জিতে ফাইনালে যাওয়ার ছক নিশ্চয়ই ইতোমধ্যে কষে ফেলেছেন পাকিস্তানের এ অধিনায়ক।

 

 

বৃহস্পতিবারের ম্যাচের আগে বিশ্বকাপের নানা বিষয় নিয়ে পাকিস্তানের সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন বাবর আজম।
পাকিস্তান দলের এ ওপেনার বলেন, আমরা টুর্নামেন্টজুড়েই ধারাবাহিকভাবে ভালো খেলে আসছি। এই ধারাবাহিক ছন্দটাই সেমিফাইনালে ধরে রাখতে চাই এবং এরপর সম্ভব হলে তা ফাইনালেও ধরে রাখব।

কীভাবে এমন সাফল্য পাকিস্তানের হাতে ধরা দিল তার ব্যাখ্যা দিতে গিয়ে বাবর জানান, দল নির্বাচনে তার ইচ্ছা গুরুত্ব পাওয়াতেই আজ বিশ্বকাপে পাকিস্তান এ জায়গায়।

বাবর আজম বলেন, আমি দলে কিছু খেলোয়াড়কে চেয়েছিলাম। তাদের দলে পাওয়ার পর থেকেই আমরা ভালো ফল পেতে শুরু করি। আমি স্বাধীনভাবে সিদ্ধান্ত নিতে পারছি, এটিই সবচেয়ে বড় কথা।

বাবরের কথার প্রমাণ মেলে দলের সামগ্রিক পারফরম্যান্স থেকে। চলতি বিশ্বকাপের এ পর্যন্ত সর্বোচ্চ রান ২৬৪ বাবর আজমের। তালিকায় ছয় নম্বরে থাকা রিজওয়ানের রান ২১৪। এ ছাড়া শোয়েব মালিকের ৯৯ এবং হাফিজের ৮৪ রান কিন্তু এসেছে ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে।

এদিকে বোলিংয়ে হারিস রউফ শিকার করেছেন আট উইকেট আর শাহিন শাহ আফ্রিদি শিকার করেছেন ছয় উইকেট। তবে দলের সবাই যে ভালো করছেন তা কিন্তু নয়। প্রত্যাশা মতো ভালো পারফর্ম না করার পরও হাসান আলী ও ফখর জামানকে দলে রাখছেন বাবর।

এ বিষয়ে পাকিস্তানের অধিনায়ক বলেন, হাসানকে বাদ দেব, অধিনায়ক হিসেবে আমি সেটি ভাবতেও পারি না। হ্যাঁ, সে হয়তো ভালো করছে না। কিন্তু সে একজন ম্যাচ উইনার এবং আমাদের অনেক ম্যাচও জিতিয়েছে। একই কথা প্রযোজ্য ফখরের ক্ষেত্রেও। আমি জানি হাসান বড় ম্যাচের খেলোয়াড়, কাজেই সে সেমিফাইনালে ভালো করবে। ফখরও তার দিনে যে কোনো ম্যাচ ঘুরিয়ে দিতে পারে। আর একই দিনে তো সবাই ভালো পারফর্ম করবে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us