1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
December 7, 2021, 12:03 am

সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ৩, সুস্থ ১১

  • Update Time : Monday, November 22, 2021
  • 15 Time View

নিউজ ডেস্কঃ বিভাগে গত ২৪ ঘন্টায় (রোববার সকাল ৮টা পর্যন্ত) ৩ জনের করোনা শনাক্ত হয়েছে এবং এসময় করোনা থেকে সুস্থ হয়েছেন ১১ জন। এই ২৪ ঘন্টায় বিভাগে করোনা আক্রান্ত কোনো রোগী মারা যাননি। তবে করোনা আক্রান্ত হয়ে নতুন ২ জন হাসপাতালে ভর্তি হয়েছেন।

গতকাল রোববার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় প্রেরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য বিভাগের প্রতিবেদনে উল্লেখ করা হয়, নতুন শনাক্ত ৩ জনের মধ্যে ২ জন হলেন সিলেট ওসমানী হাসপাতালের ও ১জন হবিগঞ্জ জেলার। এছাড়া, গতকাল রোববার সকাল ৮টা পর্যন্ত করোনামুক্ত ১১ জনের মধ্যে সিলেট জেলার ৩ জন ও হবিগঞ্জ জেলার ৮ জন।

গত ২৪ ঘন্টায় সিলেট জেলার ২ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এছাড়া, বর্তমানে সিলেট জেলায় ৪ জন রোগী হাসপাতালে ভর্তি আছেন। এদিকে, সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি রয়েছেন ১০ জন রোগী। এরা সবাই করোনা সন্দেহজনক রোগী।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ১ হাজার ১৮০ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮৬৮ জন মারা গেছেন, ওসমানী হাসপাতালে ১১৮ জন, সুনামগঞ্জে ৭৪ জন, হবিগঞ্জের ৪৮ জন ও মৌলভীবাজারের ৭২ জন। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা শনাক্ত রোগীর সংখ্যা হচ্ছে ৫৪ হাজার ৯৪৬ জন। অন্যদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন ৪৯ হাজার ২৭৭ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us