1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
July 2, 2022, 6:00 pm

তারিখ ও ভেন্যু বদলালো গ্র্যামি, পেছাতে পারে অস্কারও!

  • Update Time : Saturday, January 22, 2022
  • 63 Time View

বিনোদন ডেস্কঃ করোনা সংক্রমণ বৃদ্ধির প্রভাব আবারো বিশ্ব সাংস্কৃতিক অঙ্গনে পড়তে শুরু করেছে। এরইমধ্যে শুটিং, কনসার্টগুলো বাতিল করছে বিভিন্ন দেশ। এমনকি চলচ্চিত্র, সংগীতের জমকালো ও সম্মানজক আসরগুলোর আয়োজনের তারিখও পেছানো হচ্ছে। সেই তালিকায় এরইমধ্যে যুক্ত হয়েছে সংগীতের জমকালো আসর গ্র্যামি অ্যাওয়ার্ডস, ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডস, প্রডিউসারস গিল্ড অ্যাওয়ার্ডস।

এছাড়া সানড্রান্স ফিল্ম ফেস্টিভ্যাল অনলাইনে আয়োজনের ঘোষণা দিয়েছে। এবার শোনা যাচ্ছে, বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে সম্মানের আসর অস্কারের তারিখও পেছানো হতে পারে। এ নিয়ে এখনো অস্কার কর্তৃপক্ষ আনুষ্ঠানিক কোনো মন্তব্য না করলেও বেশ কয়েকটি গণমাধ্যম সূত্রে তারিখ পরিবর্তনের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। গণমাধ্যমগুলো জানিয়েছে, শিগগিরই তারিখ পেছানো নিয়ে ঘোষণা দেবে অস্কার কর্তৃপক্ষ। উল্লেখ্য, অস্কারের এবারের আসরটি আগামী ২৭ মার্চ লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে বসার কথা রয়েছে। এছাড়া ক’দিন আগেই জানা যায় ৩ বছর পর অস্কারে উপস্থাপকের অংশগ্রহণ থাকছে। সেই তালিকায় সেলেনা গোমেজ, টম হল্যান্ডের মতো তারকার নাম শোনা যাচ্ছিল। ফলে আবারো পূর্ণ আয়োজনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হতে যাওয়ার স্বপ্নে বিভোর হয়েছিলেন সিনেপ্রেমীরা। এরইমাঝে এমন খবর রীতিমতো হতবাক করেছে তাদের। তবে আগামী ৮ ফেব্রুয়ারি ঘোষণা করা হবে অস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকা।

অন্যদিকে, ক’দিন আগে সংগীতের অন্যতম সম্মাজনক আসর গ্র্যামি অ্যাওয়ার্ডসের তারিখ পরিবর্তন করা হয়। চলতি মাসের ৩১ তারিখ আসরটি বসার কথা থাকলেও সেটি পিছিয়ে আগামী ৩ এপ্রিল আয়োজন করার কথা ঘোষণা করেছে। তবে এখানেই শেষ নয়, করোনার কারণে এবার পরিবর্তন করা হলো আসরটির ভেন্যু।

জানা গেছে, প্রথমবারের মতো গ্র্যামি আসর লস অ্যাঞ্জেলেসের বদলে অনুষ্ঠিত হবে লাস ভেগাসে। সম্প্রতি একটি বিবৃতিতে আয়োজকেরা এই তথ্য জানিয়েছে। সেখানে বলা হয়েছে, ‘এ রকম একটি বিশ্বমানের আয়োজন প্রথমবারের মতো লাস ভেগাসে করতে পেরে আমরা রোমাঞ্চিত।’ এর আগে আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছিল, ৩১ জানুয়ারি লস অ্যাঞ্জেলেসে এই আয়োজন করা বেশ কঠিন। উল্লেখ্য, এবারের আসরে ১১টি মনোনয়ন পেয়ে সবার শীর্ষে আছেন জ্যাজ কি-বোর্ডিস্ট জন বেটিস। মনোনয়নের তালিকায় তার ইলেকট্রিক একক অ্যালবাম ‘উই আর’ এবং পিক্সার প্রযোজিত ছবি ‘সোল’-এর সংগীতও আছে। এছাড়া জাস্টিন বিবার, ডোজা ক্যাট ও হার ৮টি করে মনোনয়ন পেয়েছেন। বিলি আইলিশ ও অলিভিয়া রদ্রিগো পেয়েছেন ৭টি করে মনোনয়ন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us