1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
July 2, 2022, 5:39 pm

বসন্তে ভালোবাসায় কে ক্র্যাফট

  • Update Time : Saturday, January 29, 2022
  • 55 Time View

লাইফস্টাইল ডেস্কঃ ফাল্গুন-ভ্যালেন্টাইনে বিশেষ কালেকশন নিয়ে সেজেছে দেশের শীর্ষ সারির ফ্যাশন ব্র্যান্ড ‌‌‘কে ক্র্যাফট’। ফাল্গুন-ভ্যালেন্টাইন ছাড়াও বছর জুড়ে পরা যায় এমন সব মানানসই পোশাকও থাকছে এবারের আয়োজনে। নারী, পুরুষ ও শিশুদের জন্য দারুণ সব নতুন স্টাইল আনা হয়েছে বসন্ত ও ভালোবাসা দিবসকে কেন্দ্র করে।

ফ্লোরাল, ইক্কত, জ্যামিতিক, ন্যাচারাল, টেক্সটাইল টেক্সচার ইত্যাদি নানা মোটিফে তৈরি করা পোশাকের মধ্যে রয়েছে শাড়ি, সালোয়ার কামিজ, লং কুর্তি, রেগুলার কুর্তি, টপস, ফ্রক, টপস-স্কার্ট, রেগুলার ও ফিটেড পাঞ্জাবি, কটি, শার্ট ও শিশুদের বর্ণিল পোশাক। ফ্যামিলি পোশাক থাকছে বরাবরের মতো। অর্থাৎ মা ও মেয়ের কুর্তি, বাবা ও ছেলের পাঞ্জাবি। এছাড়া যুগলদের জন্য তো আছেই বিশেষ পোশাক।

লিনেন, কটন, সিল্ক, হাফসিল্ক, ভয়েল, টু-টোন কাপড়ে তৈরি পোশাকগুলোতে নকশা ফুটিয়ে তুলতে হাতের কাজ, এমব্রয়ডারি, স্ক্রিন ও ব্লক প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট এবং টাইডাই মিডিয়ার ব্যবহার হয়েছে। রং হিসেবে বেছে নেওয়া হয়েছে ইয়েলো, লেমন ইয়েলো, বাসন্তী, অরেঞ্জ, ডি পপার্পল, ভায়োলেট, কপার, মেরিগোল্ড, মেরুন, জাভাগ্রিন, পেরট গ্রিন, ম্যাজেন্টাসহ বিভিন্ন রং।

লাইফস্টাইল সেগমেন্টে থাকছে অলংকার, মাস্ক, উপহার সামগ্রী, হোম ডেকোর আইটেম, স্যান্ডেল এবং নানা প্রয়োজনীয় ফ্যাশন অনুষঙ্গ। কে ক্র্যাফটের সকল আউটলেট ছাড়াও অনলাইনশপ kaykraft.com থেকে ফাল্গুন-ভ্যালেন্টাইনের পোশাক ও গিফট কেনা যাবে সাশ্রয়ী মূল্যে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us