1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
July 2, 2022, 4:28 pm

শীতে স্টাইলে থাকুক ভিন্ন লুক 

  • Update Time : Saturday, January 22, 2022
  • 63 Time View

লাইফস্টাইল ডেস্কঃ শীতকাল মানেই ফ্যাশন। অধিকাংশ ফ্যাশন ডিজাইনাররা মনে করেন, ফ্যাশন নিয়ে এক্সপেরিমেন্ট করার আসল সময় হলো শীতকাল। কারণ এ সময় বিভিন্ন ধরনের শীতের পোশাক মিক্স অ্যান্ড ম্যাচ করে তৈরি করা যায় অসাধারণ কিছু স্টাইল স্টেটমেন্ট। আসুন জেনে নেওয়া যাক শীতের ফ্যাশন সংক্রান্ত কিছু টিপস।

স্কার্ফ: স্কার্ফ শীতকালের ফ্যাশনে খুবই প্রচলিত। শীতে কোথাও বেড়াতে গেলে অবশ্যই সঙ্গে উলের স্কার্ফ রাখুন। শার্ট বা পুলওভারের সঙ্গেও ক্যারি করতে পারেন স্কার্ফ। আর ফেব্রিক স্কার্ফ হলে তা মাথায় জড়িয়ে নিতে পারেন, এতে কানে ঠাণ্ডা লাগবে না। এছাড়া লেদারের জ্যাকেটের সঙ্গেও পেয়ার করতে পারেন ক্যাসুয়াল স্কার্ফ।

লং কোট: লং কোট পরার তো এটাই আদর্শ সময়। শীতকালে ওয়েস্টার্ন আউটফিটের সঙ্গে একরঙা লং কোটের জুরি মেলা ভার। স্টাইল করতে কিন্তু শর্ট স্কার্টের সঙ্গেও পরতে পারেন লং কোর্ট। তবে অতিরিক্ত ঠাণ্ডায় না পরাই ভালো। এছাড়া স্মার্ট ক্যাসুয়াল লুক পেতে ফ্লোরাল লং কোট পরতে পারেন।

শাল: আজকের দিনে শালের ধারণা কিন্তু আগের মতো নয়। শালকেই এখন বিভিন্ন প্যাটার্নে এমনভাবে স্টিচ করা হচ্ছে যাতে শালেই বদলে যেতে পারে ফ্যাশন ট্রেন্ড। একটা শালের দুই প্রান্তে পকেট বানিয়ে নিলেই অন্যরকমের জ্যাকেট লুক চলে আসে। সেটাকে আবার গায়ের ওপর ফেলে দিলেই হয়ে যাবে শাল!

উলের কুর্তি: অনেকের কাছেই ফ্যাশন মানে কিন্তু কমফোর্ট। পোশাক যদি আরামদায়কই না হয়, তাহলে আর স্টাইল করেইবা কি লাভ। এমন রুচির ফ্যাশন সচেতনদের জন্য শীতের পোশাকে সেরা হলো উলের কুর্তি। এখন বাজারে বিভিন্ন ডিজাইনে সুতার কাজ করা উলের কুর্তি পাওয়া যায়। প্রচন্ড ঠাণ্ডায় মোটা উলের কুর্তি পরলে আরাম পাবেন সঙ্গে স্টাইলও হবে।

বুট: শীতকালই কিন্তু বুট পরার আসল সময়। ওয়েস্টার্ন আউটফিটের সঙ্গে বুটের যুগলবন্দি সবসময়েই সেরা। তাই এ সময়ে ট্রাই করতে পারেন বিভিন্ন ধরণের বুটা। প্লাটফর্ম হিলের সঙ্গে দড়ি বাঁধা বুট কিংবা বক্স হিল বুট পরে ফেলতে পারেন পছন্দসই পোশাকের সঙ্গে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us