1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
July 2, 2022, 6:18 pm

জনগণের সেবায় জীবন উৎসর্গ করতে চাই: ড. মো: আব্দুস শহীদ এমপি

  • Update Time : Monday, January 31, 2022
  • 57 Time View

নিউজ ডেস্কঃ একাদশ জাতীয় সংসদের ১৬তম অধিবেশনে মাননীয় স্পিকারের পক্ষে প্যানেল স্পিকারের দায়িত্ব পালন করায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের আজীবন সদস্য ও বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন শ্রীমঙ্গল প্রেসক্লাব নেতৃবৃন্দ।

শনিবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় শ্রীমঙ্গল আরকে মিশন রোডস্থ সংসদ সদস্যের বাসভবনে প্রেসক্লাব নেতৃবৃন্দ ফুলের তোড়া দিয়ে সংসদ সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সহ-সভপাতি কাওছার ইকবাল, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমাম হোসেন সোহেল, যুগ্ম সম্পাদক এমএ রকিব, সাংবাদিক সাইফুল ইসলাম, আবুজার বাবলা, ঝলক দত্ত, কাজী গোলাম কিবরিয়া, নূর মোহাম্মদ সাগর প্রমূখ এতে উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের শুভেচ্ছার জবাবে, উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি সাংবাদিক নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘এ অঞ্চলের সব মানুষের ভালবাসা নিয়ে সুদীর্ঘ সময় ধরে পার্লামেন্টে মানুষের অধিকার প্রতিষ্ঠায় কথা বলে আসছি। জীবনের বাকি সময়টুকু জনগণের সেবা করে যেতে চাই’। জাতীয় সংসদের ১৬তম অধিবেশনে মাননীয় স্পিকারের পক্ষে প্যানেল স্পিকারের দায়িত্ব পালনের অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে তিনি বলেন, ‘সিলেট অঞ্চলের প্রয়াত রাজনীতিবিদ হুমায়ুন রশিদ চৌধুরীর পর অভিজ্ঞতার আলোকে সিলেট অঞ্চলথেকে এই প্রথম স্পীকারের মতো রাষ্ট্রের তৃত¦ীয় সর্বোচ্চ পদে আমাকে নিয়োগ করা হয়। এটা আমার রাজনৈতি জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায়। আনন্দের-গৌরবের’। তিনি এই অর্জন শ্রীমঙ্গল কমলগঞ্জবাসীকে উৎসর্গ করে সবার দোয়া কামনা করেন।

এসময় প্রেসক্লাব সভাপতি বিশ^জ্যোতি চৌধুরী বলেন, অভিজ্ঞ পার্লামেন্টিরিয়ান উপাধ্যক্ষ ড, মো. আব্দুস শহীদ এমপি সিলেট অঞ্চলের রাজনৈতিক অঙ্গনে এক উজ্জল নক্ষত্র। প্রয়াত হুমায়ন রশিদ চৌধুরীর পর সিলেট অঞ্চলে স্পিকারের মতো সম্মানের পদে আর কোন রাজনৈতিক ব্যক্তিত্ব অসিন হননি। তার এই অর্জনে শুধু শ্রীমঙ্গল কমলগঞ্জ নয় গোটা সিলেট অঞ্চলের মানুষের জন্য গৌরব বয়ে এনেছে।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি কাওছার ইকবাল, জাতীয় সংসদের ১৬তম অধিবেশনে মাননীয় স্পিকারের পক্ষে প্যানেল স্পিকারের দায়িত্ব পালন করায় শ্রীমঙ্গল কমলগঞ্জের মাটি ও মানুষের এই নেতাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে রাজনৈতিক জীবনের আরো সমৃদ্ধি কামনা করেন।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রকিব বলেন, ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের আজীবন সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি জাতীয় সংসদের প্যানেল স্পিকারের দায়িত্ব পালন করায় শ্রীমঙ্গল প্রেসক্লাব এর সকল সাংবাদিকরা গর্বিত। তিনি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। পরে সাংবাদিকেদের মিষ্টি মুখ করানো হয়।

উল্লেখ্য, এ অঞ্চলের জননন্দিত নেতা বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ টানা ৬ বারের মতো মৌলভীবাজার-৪ সংসদীয় আসনের (কমলগঞ্জ-শ্রীমঙ্গ) নির্বাচিত সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। একই সাথে জাতীয় সংসদের অনুমিত হিসাব সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতির দায়িত্বও পালন করছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us