1. admin@moulvibazarnews.com : admin :
  2. : backup_ed3d19ee53606a71 :
  3. newsdesk@moulvibazarnews.com : newsdesk :
  4. bdoffice.bnus@gmail.com : newsup :
  5. subeditor@moulvibazarnews.com : sub editor :
July 2, 2022, 5:50 pm

স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ

  • Update Time : Friday, June 3, 2022
  • 18 Time View
clash,rtv,rtv online

রংপুরের পীরগাছায় স্ত্রীকে কুপিয়ে খুন করে থানায় আত্মসমর্পণ করেছেন এক ব্যক্তি। স্ত্রীর পরকীয়ার সম্পর্ক থাকার কারণে তাকে খুন করেছেন বলে পুলিশের কাছে জবানবন্দি দিয়েছেন তিনি।

শুক্রবার (৩ জুন) ভোর ৪টার দিকে পীরগাছা উপজেলার অন্নদানগর ইউনিয়নের খামার নয়া বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আয়শা বেগম (৩৫) ওই গ্রামের আজিজুল হকের মেয়ে।

খুনের দায় স্বীকার করা মইনুদ্দীন ঠাকুরগাঁও জেলার বশির উদ্দিনের ছেলে। বিয়ের পর থেকে তিনি শ্বশুর বাড়ির পাশে পরিবারসহ বসবাস করে আসছিলেন।

বিষয়টি নিশ্চিত করে রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ জানান, সকাল ৭টার দিকে থানায় এসে স্ত্রীকে খুনের কথা জানিয়ে আত্মসমর্পণ করেন মইনুদ্দীন নামে এক ব্যক্তি। খোঁজ নিয়ে জানা যায় তার স্ত্রী দুই সন্তানের জননী আয়শা বেগম খুন হয়েছেন। তাই তাকে আটক করা হয়। এ সময় তিনি স্ত্রীকে হত্যার জন্য সর্বোচ্চ শাস্তি পেতে রাজি আছেন বলে থানা পুলিশকে জানান। তবে এ ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয়রা জানান, মইনুদ্দীন ও তার স্ত্রীর মধ্যে রাত থেকেই কথা-কাটাকাটি চলছিল। একপর্যায়ে ভোর রাতে কুড়াল ও শাবল দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে মইনুদ্দীন। সকালে খুনের বিষয়টি জানাজানি হয়। এরমধ্যে থানায় গিয়ে স্বেচ্ছায় আত্মসমর্পণ করেন মইনুদ্দীন।

পীরগাছা থানার ওসি সরেশ চন্দ্র বলেন, ওই গৃহবধূ পরকীয়ার কারণে খুন হয়েছে নাকি অন্য কারণে, তদন্ত করে দেখা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
All Rights Reserved 2008-2021.
Theme Customized By Positiveit.us